ওসমান পরিবারে নতুন অতিথি, দাদা হলেন শামীম ওসমান, বাবা হলেন অয়ন ওসমান

0
1619

নারায়ণগঞ্জের প্রভাবশালী রাজনৈতিক পরিবার হিসেবে পরিচিত ওসমান পরিবারে এসেছে নতুন অতিথি। এ নিয়ে পরিবারের সবার মাঝে বয়ে চলেছে আনন্দের বন্যা। প্রথমবারের মতো দাদা হওয়ার স্বাদ গ্রহণ করেছেন এ কে এম শামীম ওসমান।
তিনি দাদা হতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত। শুধু তাই নয়, আনন্দে আত্মহারা শামীম ওসমানের সহধর্মীনি লিপি ওসমানও।

দুপুর পৌনে তিনটার দিকে ঢাকার অ্যাপলো হসপিটালে একটি পুত্র সন্তান প্রসব করেন অয়ন ওসমানের স্ত্রী ইরফানা আহমদ রাশমী। বর্তমানে নবজাতক ও মা দুজনই সুস্থ রয়েছেন।

এদিকে দাদা হওয়ার খবর পেয়ে সঙ্গে সঙ্গে অ্যাপলো হসপিটালে ছুটে যান সাংসদ শামীম ওসমান। সেখানে তার পরিবারের নতুন অতিথিকে কোলে তুলে নেন তিনি।

কিছুক্ষণ নাতির সাথে বেশ হাসি হাসি ভাবে দুষ্টুমিও করেন প্রভাবশালী এই সাংসদ। ওদিকে নাতিকে কিছুতেই কোল থেকে নামাতে চাচ্ছিলেন না লিপি ওসমান। চোখে মুখে সে কি উচ্ছ্বাস। সাথে ছিলো শামীম ওসমানের একমাত্র কন্যা অঙ্গনা ওসমানও। তিনিও বেশ উচ্ছ্বসিত ফুপি হতে পেরে।

এদিকে অয়ন ওসমান জানিয়েছেন, ‘আমি একটি সুস্থ সন্তানের বাবা হয়েছি, আলহামদুল্লিাহ।’

প্রসঙ্গত, ৭ সেপ্টেম্বর শহরের নবাব সলিমুল্লাহ সড়কের উপর শামীম ওসমানের এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে জানিয়েছিলেন তিনি, অচিরেই দাদা হতে যাচ্ছেন।

২০১৭ সালের ডিসেম্বরে সাংসদ পুত্র অয়ন ওসমানের সাথে এক সময়ের রাজনীতিক খোকা মহিউদ্দিনের নাতনি ও গুলশান সিনেমা হলের মালিক ফয়েজউদ্দিন আহমদ লাভলুর মেয়ে ইরফানা আহমদ রাশমীর বিয়ে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here