এশিয়ান টিভির রামু উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন নুরুল হক সিকদার  

0
247
নিজস্ব প্রতিবেদকঃ
দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন ‘এশিয়ান টিভি’তে কক্সবাজার জেলার রামু উপজেলার প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন নুরুল হক।
এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যানের নির্দেশক্রমে গত(২৪ নবেম্বর)ব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন বিভাগ) মোহাম্মদ শেখ কাদিরের সাক্ষরে নিয়োগ চূড়ান্ত করা হয়। তাকে এশিয়ান টিভির পক্ষ থেকে লোগো, আইডিকার্ড সহ প্রয়োজনীয় উপকরণ প্রদান করা হয়।
নুরুল হক রামু উপজেলা রাজারকুল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নুরুল আমিন সওদাগরের সুযোগ্য পুত্র ও বিশিষ্ট সমাজ সেবক মরহুম আলী আকবর সিকদারের নাতি। নুরুল হক দীর্ঘ প্রায় ৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় জড়িত আছেন। পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক কর্মকাণ্ডে যুক্ত।
নরুল হক বিডি নিউজ অনলাইন পোর্টালে রামু-কক্সবাজার প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত রয়েছেন। তা ছাড়া চট্টগাম থেকে প্রকাশিত অনলাইন নিউজ সিটিজি পোষ্ট এর রামু-কক্সবাজার প্রতিনিধি ও কক্সবাজার থেকে প্রকাশিত কক্স নিউজ টু ডে নিউজের রামু প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
তিনি সাংবাদিকতার পাশাপাশি রাজনৈতিক আওয়ামী লীগ দলের সাথে সম্প্রতি রয়েছেন। তিনি রাজারকুল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,রাজারকুল ইউনিয়ন মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক, তিনি বর্তমানে রামু উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের  সহসভাপতি ও রাজারকুল ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন।
নতুন কর্মস্থলে দায়িত্ব পালনে সবার দোয়া, পরামর্শ ও সহযোগিতা কামনা করেছেন,সাংবাদিক নুরুল হক।
সেই সঙ্গে নিয়োগ প্রদানের জন্য এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here