এবার সামাজিক মাধ্যম ব্যাবহার করে আয় করুন মাসে ১০ থেকে ১২ হাজার টাকা

0
44

আমরা সারাদিনে প্রায় অনেক সময়ই ফেসবুক ব্যাবহার করে ব্যয় করে থাকি। কিন্তু কখনো কি ভেবেছেন যদি এই সময় থেক যদি আপনি আয় করতে পারতেন? হ্যাঁ। এটিও সম্ভব। ফেসবুকের মতই একটি সামাজিক মাধ্যম রিসেন্ট ষ্টেটাস এই সুযোগ করে দিয়েছে। আপনি অন্যান্য সামাজিক মাধ্যমের মতোই এখানে সাইন আপ করতে পারবেন, ফ্রেন্ড বানাতে পারবেন। নিজে পোষ্ট করতে পারবেন বা অন্যের পোষ্টে লাইক/কমেন্ট করতে পারবেন। আর এই প্রতিটা পোষ্ট এবং কমেন্টে আপনি পয়েন্ট পাবেন। যেমনঃ প্রতি পোষ্টে ১৫ পয়েন্ট, লাইক – ৫ পয়েন্ট, কমেন্ট – ১০ পয়েন্ট ইত্যাদি। এভাবে ৫০০ পয়েন্ট হলে আপনি পাবেন ১ ইউ এস ডলার। অর্থাৎ বাংলেদেশি টাকায় ৮৫ টাকা। এভাবে ১০ ইউ এস ডলার হলে আপনি ক্যাশ আউট করতে পারবেন পেপাল, ব্যাংক বা বিকাশে।

রিসেন্ট ষ্টেটাসে সাইন আপ করতে এখানে ক্লিক করুন – https://www.recentstatus.com/

আপনি আপনার একাউন্টে জমা পয়েন্টগুলো দেখতে পাবেন।

এখানে ক্লিক করলে আপনি আপনার জমা পয়েন্টগুলো দেখতে পাবেন।

এখানে হলুদ কালারের হাইলাইট করা সেকশনে আপনি আপনার জমা পয়েন্টগুলো দেখতে পাবেন, এর পরের মেনু তে রয়েছে (গোল মার্ক করে) মাই আরনিং অপশন। এখানে ক্লিক করলে আপনি আপনার একাউন্ট ব্যালেন্স দেখতে পারবেন।

“মাই আরনিং” এ ক্লিক করলে উপরের স্ক্রিনের মতো আপ্সহন আসবে। এখানে আপনি আপনার আরনিং বা ব্যালেন্স দেখতে পারবেন। এবং আপনার ব্যালেন্স ১০ ইউ এস ডলারের বেশী হলে আপনি এই টাকা উইথড্র বা ক্যাশ আউট করতে পারবেন।

ভিডিও টিউটোরিয়াল দেখুনঃ

ওয়েবসাইট ভিসিট করুনঃ https://www.recentstatus.com/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here