এইচ টি ইমামের মৃত্যুতে দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক আবু সাইদ মিয়ার শোক

0
144
এইচ টি ইমামের মৃতুতে আবু সাইদ মিয়ার শোক
এইচ টি ইমামের মৃতুতে আবু সাইদ মিয়ার শোক

প্রেস বিজ্ঞপ্তি:   প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার কৃতি সন্তান  তৌফিক ইমাম (এইচ টি ইমাম) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক আজকের বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু সাইদ মিয়া। বৃহস্পতিবার(০৪ মার্চ) শোক বার্তায় এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় মোঃ আবু সাইদ মিয়া বলেন , ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে এবং সরকারি কর্মকর্তা এইচ টি ইমাম অত্যন্ত দক্ষতা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। মহান মুক্তিযুদ্ধে ও স্বাধীনতাত্তোর দেশে তার অসামান্য অবদান জাতি চিরকাল শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার মতো একজন বিচক্ষণ ব্যক্তির মৃত্যুতে দেশের অপূরণী ক্ষতি হলো। আমার গ্রামের বাড়ী সিরাজগঞ্জ। সিরাজগঞ্জের ২ উজ্বল নক্ষত্রের বিদায় হল।নাসিম ভাইকে হারিয়ে ঘাটতি পুরন না হতেই এইচ টি ইমাম ভাইকে হরালাম।ছাত্রজীবনে কি সুন্দর স্মৃতি ছিল তাদের সাথে। সিরাজগঞ্জবাসীদের নয়নের মনি ছিলো তারা।সিরাজগঞ্জের উন্নয়ন তাদের মাধ্যমেই হয়েছে। আজ এইচ টি ইমাম ভাইকে হারিয়ে পুরোই অভিভাবক শুন্য হয়ে গেল সিরাজগঞ্জবাসী।

শোক বার্তায় সম্পাদক আবু সাইদ মিয়া   মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারবর্গের গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here