উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের সহযোগিতায় বর্জ্য-ময়লা ফেলার জায়গা পাচ্ছে ভেড়ামারা পৌরসভা

0
376

সাইফুলইসলাম, ভেড়ামারা(কুষ্টিয়া) প্রতিনিধি:
কুষ্টিয়ার ভেড়ামারাউপজেলানির্বাহীঅফিসারেরকার্যালয়ে মঙ্গলবার দুপুরেপৌরসভারবর্জ্য ব্যবস্থাপনাসমস্যাসমাধানেরলক্ষ্যে এক মতবিনিময়সভাঅনুষ্ঠিতহয়। সভায় ৩বিঘাখাসজমিবরাদ্দেরআশ^াস দেয়া হয় ভেড়ামারা পৌরসভাকে। াশ্বাস দেন।
ভেড়ামারাউপজেলানির্বাহীঅফিসার সোহেলমারুফেরসভাপতিত্বেমতবিনিময়সভায়সভাপতিত্বে প্রধানঅতিথি হিসাবেউপস্থিত ছিলেন ভেড়ামারাউপজেলাপরিষদের চেয়ারম্যান ও উপজেলাআওয়ামীলীগেরসভাপতিআলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু। বিশেষঅতিথি হিসাবেউপস্থিতছিলেন ভেড়ামারাউপজেলাআওয়ামীলীগেরসাধারণস¤পাদক ও পৌরসভার মেয়রআলহাজ্ব শামিমুলইসলামছানা, প্যানেল মেয়রমাহাবুলআলমবিশ্বাস, ভেড়ামারা প্রেসক্লাবেরসভাপতি ও সাপ্তাহিক চেতনায়কুষ্টিয়াপত্রিকারপ্রকাশকও স¤পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেনজুয়েল, প্রেসক্লাবেরসাধারণস¤পাদক ও দৈনিকহিসনাবাণীপত্রিকারপ্রকাশকও স¤পাদক আরিফুজ্জামান লিপটন,রেলবাজারবনিকসমিতিরসাধারণস¤পাদকআবু দাউদ, মধ্যবাজারবনিকসমিতিরসভাপতি বদরুজ্জামান বাদল, কলেজবাজারশিল্পবনিকসমিতিরসাধারণস¤পাদকআবুলকালামডাবলু, পৌরসভারসচিব গোরামসরওয়ার, কাউন্সিলরফিরোজআলীমৃধা, মিজানুররহমানডাবলু, সোলাইমানমাষ্টার, মেহেদীহাসানসবুজপ্রমুখ।
ভেড়ামারাউপজেলানির্বাহীঅফিসার সোহেলমারুফবলেন, ভেড়ামারা পৌরসভারবর্জ্য ব্যবস্থাপনা সর্বদাইএকটিসমস্যা। আমিএখানে যোগদানের পর থেকে দেখেছিবর্জ্য ব্যবস্থাপনারসুনির্দিষ্ট কোনব্যবস্থা নেই। বিষয়টিসবারজন্য সমানবিব্রতকর। ইতোমধ্যে হিসনাব্রীজ, পোস্ট অফিসেরপাশে ও গোলাপনগর যেতেরাস্তার দু’পাশেআবর্জনার স্তুপ জমেছে। অনেকেইআমাকেঅনুরোধকরেছিলেনবিষয়টি দেখতে। পৌরসভাকেঅনুরোধকরেছিলামসমাধানকরতে। তাদের বক্তব্য, তাদেরআন্তরিকপ্রচেষ্টাসত্বেওবর্জ্য ফেলারজায়গানা থাকায়তারাঅসহায়। সম্মানিত জেলাপ্রশাসক, কুষ্টিয়ামহোদয়সহকারীকমিশনার ( ভূমি) ভেড়ামারারমাধ্যমে ভেড়ামারা পৌরসভাকে ৯মাইল এলাকায়৩ বিঘাজমিলীজ দেওয়াহবে। পৌরসভাবর্জ্য সংগ্রহপূর্বক সেখানে ফেলবে। পৌরসভা সুন্দরব্যবস্থাপনারমাধ্যমে এসববর্জ্য সংগ্রহকরবে। এ ব্যবস্থা দ্রুততমসময়েবাস্তবায়িতহবে। সকলেরসহযোগিতায় ভেড়ামারা পৌরসভারবর্জ্য ব্যবস্থাপনায়ইতিবাচকপরিবর্তনকরা সম্ভব হবেএমনটিআমাদেরপ্রত্যাশা।