আমি কাউন্সিলর হই না হই মানুষের পাশে আছি—-খান মাসুদ

0
115

 বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নাসিক ২২ নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ বলেছেন,আমি কাউন্সিলর হওয়ার জন্য রাজনীতি করিনা আমি রাজনীতি করি জনগণের কল্যাণের জন্য। আমি কাউন্সিলর হই বা না হই আমি সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

শুক্রবার (১৮ জুন) আমিন আবাসিক এলাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মোঃ শাহীন সরকারের চেহলাম অনুষ্ঠান পূর্বে স্থানীয় পঞ্চায়েত ও বাড়িওয়ালাদের সাথে আলাপচারিতাকালে এসব কথা বলেন খান মাসুদ।

অনুষ্ঠানে যাওয়ার সময় পথরোধ করে খান মাসুদকে নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করতে তাকে উৎসাহিত করেন আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় শান্তিপ্রিয় বাড়িওয়ালা।

খান মাসুদ আরও বলেন, কাউন্সিলর হওয়ার আমার কোন ইচ্ছে নেই তবে আপনারা যদি চান এবং আমার অভিভাবক জননেতা আলহাজ্ব এ কে এম শামীম ওসমান ভাই যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে ইনশাআল্লাহ নির্বাচন করবো। এলাকায় শান্তিতে বসবাস করার জন্য আমার পক্ষ থেকে যা যা করার প্রয়োজন আমাকে বলবেন আমি তা করবো। কোন উশৃংখল, সন্ত্রাসীদের এখানে স্থান হবে না। সে যার লোকই হোক। যদি কেউ আমার নাম ভাঙিয়ে কোন অপরাধ সংঘটিত করে তাকে আটকে রেখে আমাকে খবর দিবেন আমি নিজে আইনগত ব্যবস্থা নিব। কোন অন্যায়কারীকে ছাড় দেয়া হবেনা।

এসময় উপস্থিত ছিলেন, আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজি মোজাম্মেল হক,সিনিয়র সহ-সভাপতি আশরাফ উদ্দিন আশু খান,সহ-সভাপতি ইব্রাহীম সরকার,এসটি আলমগীর, কবির হোসেন,সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক মিল্টন খন্দকার, জাহাঙ্গীর, আসাদুজ্জামান অহিন,ইঞ্জিনিয়ার শাহীন, মোঃ শিরাজ, আবু জাফর, নূরু মিয়া,নকিব,মজিবুর,গুল হোসেন, আবুল কাশেম,বাবু শাওনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here