আটোয়ারীতে নারী ও শিশু নির্যাতন,মাদক ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

0
217
মোঃ আকাশ ইসলাম , পঞ্চগড় জেলা প্রতিনিধি :  পঞ্চগড়ের আটোয়ারীতে নারী ও শিশু নির্যাতন, মাদক এবং জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আটোয়ারী থানা পুলিশের আয়োজনে শনিবার (২৮ ডিসেম্বর)  থানা প্রাঙ্গণে থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অফিসার ইনচার্জ (তদন্ত) জয়ন্ত কুমার শাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলার পুলিশ সুপার মোঃ ইউসুফ আলী।
বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুর্দশন বর্মন, অনান্যানের মধ্যে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, জেলা পরিষদ সদস্য মাজেদুর রহমান বকুল, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ নজরুল ইসলাম, বোদা পৌরসভার কাউন্সিলর মোঃ শাহাজাহান আলী, তোড়িয়া ইউপি সদস্য আবু তাহের আলোয়াখোয়া ইউপি সদস্য নুরিমা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তব্যে প্রধান অতিথি আটোয়ারী থানা থেকে শুরু করে পঞ্চগড়ের ৫ থানার সকল ইউপি সদস্য ও চেয়ারম্যানদের সাথে আলোচনা সভা করে পঞ্চগড় জেলা মাদকমুক্ত ঘোষনা করার কথা বলেন। তিনি আরো জানান, আমরা জেলার সকল মাদক ব্যবসায়ী ও সেবনকারীর তালিকা তৈরী করেছি। তারা মাদক ছেড়ে ভালো হতে চাইলে আমার তাদের পুনর্বাসনের ব্যবস্থা করে দিবে। আর ভালো না হলে তাদের বাড়ির সামনে ব্যবসায়ী বা সেবনকারী হিসেবে সাইনর্বোড লাগিয়ে দিব। তাদের কোন অস্থিত্ব থাকবেনা এবংকি তারা আর কোন দিন সমাজে মুখ দেখাতে পারবেনা এমন ব্যবস্থা করা হবে। এতে সবার সহযোগিতা চান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here