অয়ন ওসমানের প্রতি সাগরের কৃতজ্ঞতা প্রকাশ

0
420

বিপ্লবী বাংলাদেশ : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক  সম্পাদক পদে নির্বাচিত করায় নাারয়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান এবং তার সুযোগ্য  পুত্র ছাত্রলীগের আইকন অয়ন  ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইব্রাহিম খলিলুল্লাহ সাগর  ।

এক বিবৃতিতে ইব্রাহিম খলিলুল্লাহ সাগর  জানান, ছাত্রলীগের তৃনমূল থেকে উঠে আসা প্রতিটা নেতা-কর্মীকে মূল্যায়ন করার দৃষ্টান্ত স্থাপন করেছেন যিনি সেই আমাদের নেতা একেএম অয়ন ওসমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে সিনিয়র নেতৃবৃন্দদের কাছে দোয়া ও ছাত্রলীগের নেতৃবৃন্দদের সহযোগিতা কামনা করছি।

আমি শুকরিয়া জ্ঞাপন করি মহান আল্লাহ তাআলার দরবারে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে,শ্রদ্ধাভাজন অয়ন ওসমান ভাইয়ের দিকনির্দেশনায় দীর্ঘদিন যাবত ছাত্র রাজনীতি করে আসছি,তারই প্রতিফলন আজকের এ প্রাপ্তি। । আমি রাজনৈতিক পরিবারের সন্তান । মহানগর ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে আসীন হওয়ায় মহানগর ছাত্রলীগ আরো বেশি শক্তিশালী ও বেগবান করার চেষ্টা করবো। সাংসদ পুত্র অয়ন ওসমানের দিক-নির্দেশনা অনুযায়ী মানুষের কল্যাণে আমি রাজনীতি করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে যেন পালন করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here