তরুন নির্মাতা বাপ্পি খানের “আজব মানুষ” গল্পের সব কিছু ফাঁস হলো…….!

0
85

“আজব মানুষ ” গল্পটি নিয়ে বেশ কিছুদিন ধরেই সবার বলা বলি শুধু একটা প্রশ্ন “আজব মানষ” গল্পটি কি ভাবে কি!! আর এর জন্যই “আজব মানুষ” এর নির্মাতা বাপ্পি খানকে খুজে বের করা।

জে. এস. জনি:- আপনি “আজব মানুষ” নিয়ে লিখা লিখি করছেন। “আজব মানুষ” টা কে আসলে কি? এভাবেই আড্ডার ফাকে কথা বলা শুরু হলো তরুণ নির্মাতা বাপ্পি খানের সাথে।

বাপ্পি খান – আমাদের আশেপাশে আজব কিছু মানুষ বাঁস করে যাদের মনে অনেক কষ্ট অনেক দুংখ কিন্তু তারা কেউকে সেটা বলতে পারছেনা। আবার নিজেকেও সবার থেকে আড়াল করতে পারছে না। যারা রক্তে মাংসে গড়া মানুষ হয়েও আমাদের কাছে আজব মানুষ এমন একজন আজব মানুষ কে নিয়েই লিখেছি আমার নতুন গল্পটি। এটি নিয়ে আমি খুব আশাবাদী যদি ঠিক ঠাক ভাবে শুটিং করতে পারি। ভালো কিছু হবে আশারাখি।

শুটিং কবে থেকে শুরু করবেন?
বাপ্পি খান –  আমার ইচ্ছে ছিলো “আজব মানুষ” দিয়েই আমার বছরটা শেষ করবো। এটি হবে এবছরে আমার শেষ কাজ কিন্তু কপাল খারাপ হলে যা হয় আর কি গল্পটি যার প্রযোজনা করার কথা ছিলো উনি সব কিছু রেডি করার পর হাওয়া হয়ে গেছে। কোনো না কোনো কারনে আমার ফোন ধরছে না। যোগাযোগ করছেন না। আমি জানিনা কেনো তাই হয়তো। এটা নেক্সট ইয়ার ‘ই শুরু করতে হবে। সবার সাথে কথা বলে একটু বিপদেই আছি।

নতুন প্রযোজক পেয়েছেন?
বাপ্পি খান – না এখনো পাইনি তবে আশাকরি পেয়ে যাবো। আমি এখনো উনার জন্যই অপেক্ষা করছি, কারন উনি এখনো আমাকে বলেননি যে কাজটা করেবন না। তবে উনি করেন, বা না করেন, আমি এটা করবো। আমি কখনো গল্প লেখে ফেলি রাখি না। পারলে লেখা শেষ হওয়ার পর দিন থেকে শুটিং শুরু করে দেই। হাহাহাহাহা। কাজের মানুষ বলে কথা অনেক কাজ করতে চাই।

মন আমার ২১ তারিখ এ রিলিজ হওয়ার কথা ছিলো?

বাপ্পি খান – জী পোস্ট প্রডাকশনের কাজ এখনো শেষ হয়নি। তবে আশাকরি দুতিনদিনের মধ্যে রিলিজ হয়ে যাবে।

মন আমার শুটিং এ নাকি অনেক ঝামেলা হয়ে ছিলো।

বাপ্পি খান – জী এই গান টা শুটিং করার সময় প্রকৃতি আমাদের সাথে ছিলোনা আমরা টানা ৪৮ ঘণ্টা শুটিং করেছিলাম। বৃষ্টি তে’ ভিঝে ভিঝে তবে আমি হ্যাপি যে হাজার বাধা পাড়ি দিয়েও শুটিং শেষ করতে পেরেছি। এবং থ্যাংকস টু মাই টিম ওরা আমাকে অনেক হেল্প করেছে। প্রত্যেক টা মানুষ যে যার যায়গা থেকে কাজটা নামানোর জন্য।

এটা তো বিগ বাজেডের কাজ ছিলো আমি যত দূর যানি।
বাপ্পি খান – হ্যা।

কেমন হয়েছে?
বাপ্পি খান – কেমন হয়েছে, এটা তো দর্শক বলবে। আমি নিজেও দর্শক হিসেবে বলবো ভালো হয়েছে। তবে যদি নির্মাতা হিসেবে বলি তাহলে বলবো আমি প্রথমে যেভাবে ভেবেছিলাম সেভাবে তো করতে পারিনি কারন প্রকৃতি আমাদের সেটা করতে দেয়নি। তবে আমার অন্য অন্য কাজের থেকে অবশ্যই বলবো ভালো হয়েছে। তাছাড়া গানটা খুব সুন্দর মানুষ একবার শুনলে বার বার শুনতে চাইবে।

আপনি নাকি শুটিং এ অনেক মজা করেন।
বাপ্পি খান – আমি জানি না, মজা করি কি না। তবে চেস্টা করি সবাইকে একটু আনন্দ দিতে। কারন আমরা মানুষ কে আনান্দ দেই। আমরা নিজেরাই যদি একটু আনান্দিত না হই তাহলে হবে।

নাটক করছেন না কেনো?
বাপ্পি খান – নাটক আমার কাছে ভালো লাগেনা। এখানে অনেক লিংক আপ লাগে নাটক বানিয়ে বসে থাকতে হয়। তাছাড়া কেনো জানি মনে হয় আমি নাটকের জন্য নয়। তাই আপাতত “শর্ট ফিল্ম” মিউজিক ভিডিও” আর টিভিসি এগুলা নিয়ে থাকতে চাই। তবে যদি ভালো বাজেড পাই তাহলে বানাবো হয়তো।

আপনি তো অভিনয় করতেন ছেড়ে দিলেন?

বাপ্পি খান – না। অভিনয় দিয়েই তো শুরু ” এই পথে পথ চলা সো কিভাবে ছেড়ে দেই। বছরে এক দুই টা কাজে হয়তো অভিনয় করবো। অভিনয় আমার প্রাণ।

ফিল্ম বানাবেন কবে?
বাপ্পি খান – দেখাযাক প্ল্যানিং তো চলছে ভালো বাজেডের একটা সিনেমা করতে চাই। ফুল কমার্শিয়াল “নাচ” গান” অ্যাকশান ” রোমাঞ্চ থাকবে ভরপুর মানুষ দেখে বলবে না মাস্তি হয়েছে।

এখন ব্যাস্ততা কি নিয়ে ?

বাপ্পি খান – এখন হাতে কয় একটা মিউজিক ভিডিওর কাজ আছে আর আজব মানুষ টা নিয়ে ভাবছি।

“মন আমার ” শিরনামের গানটি তে কণ্ঠ দিয়েছেন ও সুর করেছেন এসময়ের জনপ্রিয় কণ্ঠ শিল্পী “হাসান মেহাদী” এবং লিরিক লিখেছেন হাসান মেহাদী (বাংলাদেশ) ও প্রিতম মন্ডল (ভারত) এটি রেড সিগনাল মিউজিক এর ব্যানারে রিলিজ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here