আলীকদমে গলায় ফাঁস দিয়ে এক যুবতি আত্মহত্যা

0
48

মংহাইথুই মারমা, বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদম উপজেলার রেপারপাড়া এলাকায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামে এক যুবতি মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মুবিনা আক্তার নয়ন আলীকদম উপজেলার আমির হোসেন সর্দার পাড়ার এনাম উদ্দীন এর মেয়ে।

দিবাগত রবিবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে আনুমানিক এক’শ গজ দুরে একটি আমলকি গাছের ঢালে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকা মৃত দেহ উদ্ধার করেছে আলীকদম থানা পুলিশ। প্রাপ্ত খবরে জানান, মুবিনা আক্তার নয়ন ইতিপূর্বে বেশ কয়েকবার রহিম উদ্দীন (৩৫) নামের এক ব্যক্তির সাথে পালিয়ে যায়। ক’দিন পর আবার ফিরে আসে। সর্বশেষ যখন মুবিনা রহিমের সাথে পালিয়ে যায় গত রবিবার মুবিনার পিতার মুবিনা ও রহিম উদ্দীনকে বিবাহ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলাস্থ আমিরাবাদ এলাকা থেকে নিয়ে আসে। মুবিনার বাবা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা খবর নিয়ে জানতে পারেন যুবক রহিম উত্তর লুটনী গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে মোঃ রহিম বিবাহিত ও ৪ সন্তানের জনক হওয়ায় তার মুবিনার বিয়ে দিতে অস্বীকৃতি জানালে মুবিনা রাগের বশিভূত হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে মনে করছেন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন বলেন, আমরা মৃতদেহটি একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। তবে ঘটনার সুনির্দিষ্ট কোন কারণ আমরা খুজে পাইনি। যার কারণে একটি অপমৃত্যু মামলা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here