আলীকদমে আইন শৃঙ্খলা মাসিক সভা অনুষ্ঠিত

0
80

মংহাইথুই মারমা,বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদমে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১ টায় আলীকদম উপজেলা পরিষদ মিলনায়তন সভা কক্ষে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম।

আলোচনা সভার সৃচনা বক্তব্য রাখেন আলীকদম আইন-শৃঙ্খলা কমিটির সদস্য সচিব ও আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন বলেন, আলীকদম উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভাল। তবে আমাদের সক্রিয়করণ তার ফাঁকে আলীকদম সদর ইউনিয়ন ও ২নং চৈক্ষ্যং ইউনিয়নর মুষ্টিময় কিছু সংখ্যক তরুণ যুবক মাদকের সাথে জড়িত রয়েছে। আমাদের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে।তবে স্ত্রাস নাশকতা ও নারী শিশু নির্যাতন বিষয়ে উল্লেখ যোগ্য কান অভিযাগ আমাদের কাছে নাই।

অপরদিকে গত ১৩ তারিখ আলীকদম থানচি এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত ও ১২ জন আহত হওয়ার ঘটনা আমরা তদন্ত করছি। আমাদের চাকরি অসতর্কতার বিষয়টি ষ্পষ্ট। আমরা গাড়ি চালকের বিরুদ্ধে এফআইআর করছি দ্রুত তাকে গ্রেপ্তার করা হবে।

অালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য বলেন আইন-শৃঙ্খলা কমিটি উপদ্রষ্ঠা ও আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বলেন, গত কিছুদিন আগে কাউন্টারে সরেজমিন একটি দল আলীকদম থেকে দুইজন ব্যক্তিকে মারধর করে। আমার জানামতে তারা কোন প্রকারে ঐ কাজের সাথে জড়িত নয় বরং তারা অতি হত দরিদ্র পরিবারের সদস্য। সুতরাং আইন শৃখলা বাহিনীকে ও খিয়াল রাখতে হবে যাতে কোন নিরীহ ব্যক্তি হয়রানির স্বীকার না হয়।

সভায় অন্যান্যদের মধ্য উপস্তিত ছিলেন,২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেদ্দৈাস রহমান, ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফাগ্য মার্মা, ৪নং করুক পাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ক্রাতপুং ম্রা, উপজেলা মুক্তিযাদ্ধা কাউন্সিলর কমান্ডার মোঃ আব্দুল মানান, আলীকদম প্রসক্লাবের সভাপতি হাসান মাহমুদ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here